LIVE!!! #ajkerbanglakhabar : আজকের বাংলা খবর দেখতে চাই | চোখে চোখ রেখে গ্রাম বাংলার নতুন বাংলা খবর: #ajkerbanglakhabar : Narendra Modi: 'তৃণমূল সবসময় কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের স্টিকার লাগাতে চায়...' | Zee 24 Ghanta
Loading..

DEMO Site : Online Refer Gaming Apps Website https://sites.google.com/view/kedarnathpatraofficial/home

Saturday 2 March 2024

#ajkerbanglakhabar : Narendra Modi: 'তৃণমূল সবসময় কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের স্টিকার লাগাতে চায়...' | Zee 24 Ghanta

BANGLA LIVE!!! NEWS

#ajkerbanglakhabar : Narendra Modi: 'তৃণমূল সবসময় কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের স্টিকার লাগাতে চায়...' | Zee 24 Ghanta 

}}} This NEWS Video Information and Educational Purpose Only {{{

★★★★★★★

আজকের বাংলা খবর দেখতে চাই 

চোখে চোখ রেখে গ্রাম বাংলার নতুন বাংলা খবর

Narendra Modi: 'তৃণমূল সবসময় কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের স্টিকার লাগাতে চায়...' কৃষ্ণনগরের সভা থেকে তোপ মোদীর | Zee 24 Ghanta

#narendramodi #latestnews #zee24ghanta 

}}} Bangla News Tags/Keywords {{{

★★★★★★★

pm modi,west bengal,pm narendra modi,pm modi in bengal,pm modi visit bengal,bengal visit pm modi,pm modi in west bengal,west bengat pm modi,pm modi in nadia,nadia pm modi,pm modi west bengal,pm modi speech in west bengal,pm narendra modi speech in west bengal,modi in bengal,pm modi speech in nadia,pm modi speech today,narendra modi,pm narendra modi speech latest,pm modi west bengal today,pm modi to visit bengal,pm modi latest speech,modi,live news,bangla newsbengali newsbangla news todaybangla news livebangla news livebangla newsbangla news livelive news banglanews banglabengali news livebangla live newsbreaking newsmamata banerjee newswest bengal newsbangla news khabarbangla news kolkatanews bangla livebangla latest newskolkata latest newswest bengal latest newskolkata bangla newsbengal politics newswest bengal newswest bengal news today


Narendra Modi: 'তৃণমূল সবসময় কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের স্টিকার লাগাতে চায়...' | Zee 24 Ghanta 


Transcript:

(00:00) [প্রশংসা] খরগোশ কৃষ্ণ হরে কৃষ্ণ জয় গৌরাঙ্গ মহাপ্রভু জয় গৌরাঙ্গ মহাপ্রভু খান অংশগ্রহণকারী ওহে যাওয়া [প্রশংসা] সবার আগে আমি ভারতীয় জনতা পার্টি আমি আমাদের সকল দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি কারণ মাঝখানে

(01:05) তোমার মধ্য দিয়ে যাওয়া থেকে তোমার দর্শন পেয়ে আমি সৌভাগ্যবান। এত বড় সংখ্যা পাওয়া গেছে আপনি আমাদের আশীর্বাদ করতে এসেছেন আমি আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমি এখানে এখানে প্রথমে তাই আমি আপনাদের সকল ভাই ও বোনদের কাছে ক্ষমাপ্রার্থী। আমি কারণ ক্ষেত্রটি খুব ছোট গিয়েছিলাম এবং তার কারণ তোমাদের অনেক কষ্ট হচ্ছে কিন্তু তোমার কাছে আমার প্রার্থনা এখন ক্ষেত্র আমার কোন জায়গা নেই দয়া করে এগিয়ে যান আপনি যেখানে আছেন সেখানে আসার চেষ্টা করবেন না অপেক্ষা করুন আর কোন জায়গা অবশিষ্ট নেই

(02:10) হ্যাঁ আপনি ঠিক সেখানে আছেন দাঁড়াও, তুমি, তুমি, আর নেই, তুমি পাবে, তোমাকেই অনেক অর্থনৈতিক মাপকাঠী এসো, পুরো মাঠ ছোট হয়ে গেছে, এই তোমার। আপনার আশীর্বাদ জন্য ভালবাসা আমি আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ [প্রশংসা] আমি এই পৃথিবী ভগবান শ্রী কৃষ্ণ ভক্তি এর চূড়ান্ত প্রচারক চৈতন্য মহাপ্রভুর জন্মস্থান আমি ভগবান চৈতন্য মহাপ্রভুর চরণে। আমি প্রণাম করি আমি আছি এবং এটাই আমার সৌভাগ্য যে ভগবান শ্রী কৃষ্ণ যিনি দ্বারকা শহর প্রতিষ্ঠা করেছিলেন

(03:18) যা সমুদ্রে ডুবে গিয়েছিল আমি কয়েক দিনের জন্য এটি ছিল প্রথমে সমুদ্রের গভীরে যাও শ্রীকৃষ্ণের সেই প্রাচীন ভূমিকে নমস্কার করা শুভকামনা পাওয়া গেছে বন্ধুরা তুমি সমস্ত দেবতা সমতুল্য জনসংখ্যা জনার্দন আমাদের মায়েরা আমার বোন এবং মেয়েরাও এখানে আপনাকে শুভেচ্ছা এত বড় সংখ্যায় এটা একটা পরিষ্কার বার্তা দিচ্ছে বার এক বার এক বার a বার এনডিএ

(04:22) সরকার চার 100 জুড়ে পশ্চিমবঙ্গের বন্ধুরা আজ আমারও এই দ্বিতীয় দিন এই দিনগুলি পশ্চিমবঙ্গে উন্নয়ন থেকে যোগ হয়েছে 22 হাজার কোটি টাকা রুপি 22000 কোটি টাকার বেশি আপনার কাছে প্রকল্প হস্তান্তর করুন করার সুযোগ পেলাম এই সব পশ্চিমবঙ্গের প্রকল্প সংযোগ বিদ্যুৎ পেট্রোলিয়াম অবকাঠামো বন্দরের অবকাঠামো শক্তিশালী করা এখানে আরও বেশি করে বিনিয়োগ করবে আরও আসবে তরুণদের জন্য

(05:31) চাকরি আত্মকর্মসংস্থানের সুযোগও তৈরি হবে এলাকার উন্নয়নও হবে হবে কিন্তু এখানে টিএমসির মতো রাজ্য সরকার চলছে তিনি বাংলাকে হতাশ করেছেন পশ্চিমবঙ্গের মানুষ খুব উচ্চ প্রত্যাশা সঙ্গে টিএমসির সাথে আবার এবং আবার কত বড় ম্যান্ডেট তিনি দিয়েছেন হয় কিন্তু টিএমসি অত্যাচার এবং বিশ্বাসঘাতকতা জন্য অন্য নাম হয়ে ওঠে TMC থেকে হয় বাংলার উন্নয়নের জন্য না বরং

(06:35) দুর্নীতি এবং স্বজনপ্রীতি অগ্রাধিকার হয় হাই টিএমসি মানে বিশ্বাস গাত আচার মানে টিএমসি দুর্নীতি পরিবারবাদ বাংলার তৃণমূল মানুষ দরিদ্র রাখতে চায় যাতে তার রাজনীতি চলতে পারে তার খেলা চলতে দিন হয় বন্ধুরা, এখানে রাষ্ট্র সরকার কি কাজ করছে এর একটি উদাহরণ পশ্চিমবঙ্গের প্রথম এইমস হ্যায় মোদী পশ্চিমবঙ্গ

(07:39) প্রথম AIIMS দেওয়ার নিশ্চয়তা এবং মোদির গ্যারান্টি সমাপ্তির গ্যারান্টি মানে গ্যারান্টি হামার বাংলা মানস বুলেন মডির গ্যারান্টি মানে গ্যারান্টি সম্পূর্ণ। নদীয়া জেলার কল্যাণীতে গ্যারান্টি এটি হয়ে গেল AIIMS কিছু দিন আগে শুধুমাত্র ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমি চালু করেছি প্রায় হয় 1000 বাজি এই আধুনিক হাসপাতাল অনেক সুযোগ সুবিধা নিয়ে এসেছে

(08:46) কর্মসংস্থানের সুযোগ এনে দিয়েছে কিন্তু পশ্চিম [সঙ্গীত] ঠ্যাং এনে দিয়েছে কিন্তু সমস্যায় পড়েছে পশ্চিমবঙ্গ সরকার সে বলছে কেন এটা অনুমোদিত নয়? [সঙ্গীত] লি সমগ্র পশ্চিমবঙ্গ টিএমসি ইন এর ওজন যন্ত্র ভূমি মাফিয়া লুণ্ঠন এর গুন্ডামি প্রকাশ করেছে অনুমতি কিন্তু এত বড় হাসপাতাল lekar tmc পরিবেশ সংক্রান্ত পারমিট নিয়ে সরকার বাধার সম্মুখীন হচ্ছে আবেদন করছে

(09:51) কমিশনের অধিকার আছে যদি টিএমসি সরকার সব ধরনের অনুমতি পায় প্রথমে কমিশন আটকে রাখে তারপর অনুমতি আমাকে অন্য উদাহরণ দিতে বি জে পি আয়ুষ্মান যোজনা সরকার নিচের দরিদ্রদের ৫ লাখ টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা প্রদান করে হ্যাঁ কিন্তু টিএমসি সরকার এখানে দরিদ্রদের জন্য এই প্রকল্পটি বাস্তবায়ন করে এটা ঘটতে না বিজেপি পশ্চিমবঙ্গ মধ্যে স্বাস্থ্য সুবিধার তরুণদের ভবিষ্যতের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হয় তাই এখানকার স্বাস্থ্যসেবা উন্নত করতে ড জন্য আমরা নিরন্তর কাজ করে যাচ্ছি

(10:57) যখন দেশে এরপর থেকে মেডিকেল কলেজ তৈরি হতে শুরু করেছে 2014 সাল নাগাদ পশ্চিমবঙ্গে মাত্র 14টি সরকারি মেডিকেল কলেজ গত ১০ বছরে সরকারি মেডিকেলে ছিলেন কলেজ থেকে সংখ্যা 26 26 অর্থাৎ প্রায় দ্বিগুণ তোমাকে ধন্যবাদ ছেলে তোমাকে ধন্যবাদ তুমি নিচে আসন গ্রহণ করুন ছেলে তোমাকে ধন্যবাদ ধন্যবাদ আপনি [প্রশংসা] বন্ধুরা এই ক্ষেত্রের মিথ্যা [সঙ্গীত] কৃষকরা মিথ্যা শিল্পের জন্য বিখ্যাত কিন্তু আমি পাব ছেলে আমি পাব

(12:10) ঠিক আছে ছেলে বসো বসো ছেলে তুমি এভাবে বসো না করবেন ভাল হয়েছে কিন্তু টিএমসি বাম ও কংগ্রেসের ভুল নীতি এর আসুন মিথ্যা বলি কৃষিকাজ এবং উভয় শিল্পই ধ্বংস হয়ে গেছে বিজেপির কেন্দ্রীয় সরকার চলে গেছে চাষ করা মিথ্যা এবং উভয় শিল্পের জন্য ক্রমাগত বড় সিদ্ধান্ত করেছিল হ্যাঁ, এটাই বিজেপি সরকার যেই হোক গম চাল এবং চিনি প্যাকিং বড় প্লাস্টিকের ব্যাগ যেগুলো আগে এসেছে তাদেরকে মিথ্যার বস্তায় বন্দী করে রাখা হতো। আমরা প্যাক করা বাধ্যতামূলক করেছি

(13:20) সম্পন্ন এ কারণে এখানে প্রতিটি মিথ্যার কলকাঠি নাড়ছে প্রতি বছর হাজার কোটি টাকার অর্ডার আসতে থাকে বিজেপি সরকার প্রতিনিয়ত মিথ্যার MSP বাড়াচ্ছে। পশ্চিমবঙ্গে রয়েছে শতাধিক তিন লাখ ব্লকে তিন লাখের বেশি কৃষক প্রত্যয়িত মিথ্যা দেওয়া হয়েছিল তারা কৃষক হোক বা ফুল চাষী হোক এগুলো মিথ্যা। সংযুক্ত সকল কৃষকদের জন্য প্রধানমন্ত্রী কিষাণ সমাম সম্মান নীতি থেকেও অনেক সুবিধা পাচ্ছি বন্ধুরা, পশ্চিমবঙ্গে টিএমসি মা মাটি ও মানুসের স্লোগান তুলে তিনি এখানকার মা-বোনদের ভোট নিয়েছেন।

(14:29) পথভ্রষ্ট করেছে কিন্তু আজ মা মাটি এবং মানস তৃণমূলের দুঃশাসনের জন্য সবাই কাঁদছে বার্তাটি খালি বোনেরা ন্যায়বিচারের আবেদন করছে কিন্তু টিএমসি সরকার তাদের একটি না শুনেছি বাংলার অবস্থা এমন হ্যাঁ পুলিশ বরং অপরাধীরা সিদ্ধান্ত নেয় যে তারা কখন আত্মসমর্পণ করতে হবে এবং কখন গ্রেফতার হবে হ্যাঁ, রাজ্য সরকার এটা চায়নি। যে বার্তাটি খালি

(15:33) অপরাধী কখনো গ্রেফতার হয় না হ্যাঁ কিন্তু এই বাংলার নারী শক্তি দুর্গার মতো দাঁড়িয়ে আছে বিজেপির সবাই চলে গেছে কর্মী তাদের সঙ্গে দাঁড়ালেন তারপর এই রাজ্য সরকারের কাছে মাথা নত করতে বাধ্য শুয়ে থাকা মহিলা বন্ধুদের নিরাপত্তা এবং ক্ষমতায়ন এর যাই হোক না কেন ভারত সরকার দ্বারা আনা স্কিম টিএমসি সরকারেরও আছে এখানে সঠিকভাবে প্রযোজ্য নয় পুরো দেশ মাদার ইন্ডিয়া ইন

(16:38) ভারত মাতার এর তোমার যৌবন জোশ আমার স্যার আপনার ভালবাসা আমার চোখের উপর আমার স্যার চোখ [হাসি] কিন্তু কিন্তু বন্ধুরা, তোমাকে দেখে এখানে এসেছি। এখন সামনে আসার চেষ্টা করবেন না। ভালবাসা আমি গ্রহণ করি আমি কি এই ভালবাসা কখনও ভুলব? না কিন্তু বন্ধুরা তুমি যেখানে আছ সেখানেই দাঁড়াও মনে রাখবেন, সবাই এই ধরনের ভালবাসা পায় না। আমার যা কিছু ঘটছে কিন্তু তোমার জন্য আমার ভালবাসা আমার প্রার্থনা বিশেষ করে তরুণ বন্ধুদের জন্য। শ্লীলতা কোন জায়গা নেই, সামনে আসার চেষ্টা করবেন না। বন্ধুরা বলে ভারত মাতা আপনি কি আমার সাথে একমত হবেন নাকি আপনি অবশ্যই আমার সাথে একমত হবেন?

(17:44) বাঙালিরা ভালো মানুষ, আমি তাদের 100% সমর্থন করি আমি আপনাকে স্যালুট সারা দেশে বন্ধুরা আমার মেয়েকে বাঁচান কন্যাশিক্ষা অভিযান কিন্তু পশ্চিমবঙ্গ সরকার এখানে প্রযোজ্য নয় মহিলাদের নিরাপত্তা জোরদার করার জন্য দেওয়া হয়েছে সারা দেশে নারী হেল্পলাইন চালু হয়েছে গেছে কিন্তু তৃণমূল সরকারও গুরুতর নয় বোনদের মুক্ত করতে সারা দেশে ১০ কোটি বিনামূল্যে উজ্জ্বলা গ্যাস দরিদ্র পরিবারকে সংযোগ দেওয়া হয়েছে কেন্দ্রীয় সরকারের উচিত বোনদের সস্তা সিলিন্ডার দেওয়া এখানে পশ্চিমবঙ্গেও এর জন্য ১৩ লাখ আবেদন এসেছে কিন্তু এর জন্য প্রতি

(18:52) জেলায় যে উজ্জ্বলা কমিটি গঠন করতে হবে তখন পর্যন্ত টিএম সরকার গঠন করছে না এই করতে চান যে কেন্দ্রের পরিকল্পনা টিএমসি কে বেনিফিট পায় তার উপর ওজন করে শুধুমাত্র স্থির এই লোকেরা দরিদ্রদের জন্য আবাসন প্রকল্পও বাস্তবায়ন করবে ওজন যন্ত্রের নিচে দিতে চাই এমনকি প্রতিটি বাড়িতে কলের জলের স্কিমও ওজন করছে মানুষ। এর হস্তক্ষেপ চাই তুমি স্বপ্নেও দেখতে পারো না কিন্তু এই পঁচিশ লাখ, এরা আমার বাংলার যুবক। তথ্য মনে রাখবেন এবং এটি দ্বারে দ্বারে বলুন বলবো বলবো দ্বারে দ্বারে গিয়ে জানাবে মানরেগা

(19:57) 25 সালে লক্ষ লক্ষ জাল MNREGA জব কার্ড তৈরি করা হয়েছে এমন একজনের কার্ড তৈরি করেছেন যার জন্ম হয়নি গ্রামের দরিদ্র শ্রমিকের টাকা পাওয়া উচিত তাকে তৃণমূলের দোসররা লুট করেছে। নিয়েছে বন্ধুরা, তৃণমূলের নিরন্তর প্রচেষ্টা এমনটাই কেন্দ্রীয় সরকারের পরিকল্পনা আপনার স্টিকার চালু আবেদন করুন এবং প্রতিটি দেশবাসীর প্রতিটি পরিকল্পনা শুনতে হবে। এই নাও, এখানে বাংলার কী পরিচয় হয়ে গেল? তৃণমূল যেভাবে বাংলাকে অপমান করেছে টিএমসি-তে কী ধরনের কার্যক্রম চলছে? জানলে চমকে উঠবেন এই টিএমসি সরকার প্রতিটি প্রকল্প বন্ধ করে দেবে।

(21:06) ময়লা পরিণত হয় স্কিমটিকে কেলেঙ্কারিতে পরিণত করতে টিএমসির সাহায্য আয়ত্ত বিজেপির কেন্দ্র পশ্চিমবঙ্গ সরকার আমার ভাই ও বোনদের জন্য 6 কোটি টাকা বিনামূল্যে রেশন প্রদান পরবর্তী পাঁচ বছর পর্যন্ত এই পরিকল্পনা চলবে এটাই মোদির গ্যারান্টি থাকবে [প্রশংসা] হয় eta ta modir গ্যারান্টি Ta Moder গ্যারান্টি কিন্তু এই পরিকল্পনা তৃণমূলের লোকেরাও তাদের স্টিকার লাগায় এই

(22:13) গরীবদের রেশন লুট করা থেকে মানুষ পিছিয়ে থাকবেন না হয় বন্ধুরা, আসছে পাঁচ বছর বিজেপি সরকারে পুরো দেশ ভিতরে বিনিয়োগ এবং অগণিত নতুন কাজের সুযোগ তৈরি করা একমাত্র এই পশ্চিমবঙ্গের জন্য সময় এছাড়াও অভূতপূর্ব পরিবর্তন কিন্তু তার তোমার জন্য এই লোকসভা নির্বাচন দিয়েই শুরু করা যাক হবে করতে করতে বাংলার উন্নয়ন হবে hoye তাহলেই দেশের উন্নয়ন hoye

(23:19) আমার স্নাতকের বার 42 এর 42টি আসনে পদ্ম ফুটতে হবে [প্রশংসা] আর এবার দেশে এইবার আবার অবশ্যই একটি বার এটা অবশ্যই ঘটবে বার এক বার এনডিএ সরকার 400 পা ভাইয়েরা বোনেরা, এখন টিএমসির অর্থ বদলে গেছে TMC মানে কি? তুমি আমার দুর্নীতি দুর্নীতি বন্ধুরা, আপনারা সবাই আমার জন্য একটি কাজ করেছেন। আপনি কি আমার জন্য একটি উপকার করবেন? সব তরুণ অবশ্যই এটা করবে

(24:24) করতে প্রতিশ্রুতি আমরা দেখতে যাচ্ছি, গ্রামে গ্রামে যাচ্ছি আগামী 100 দিনের জন্য একটি বাড়ি থাকবে 100 দিনের জন্য মানুষের সাথে দেখা করতে সক্ষম হবে আমরা একসাথে থাকবো আর যা বলবো তাই বলবো। যে তাদের মোদিজি আপনাকে বলতে এসেছেন, মোদিজি আপনাকে বলতে এসেছেন। আমি শুভেচ্ছা জানিয়ে পাঠিয়েছি আমার শুভেচ্ছা জানাবে আমি অবশ্যই বিতরণ করব, আমার সাথে কথা বলব মাদার ইন্ডিয়া মাদার ইন্ডিয়া মাদার ইন্ডিয়া আবার জায়গার অভাবে আই যে সমস্যাগুলো ঘটেছে তার সংখ্যা অনেক বেশি। আপনারাও এগিয়ে আসার চেষ্টা করছেন কিন্তু তোমাদের জন্য এটা খুব কঠিন হয়ে গেল

(25:29) তাই তুমি যে সমস্যার সম্মুখীন হও না কেন, আমি তোমার। আমি একজন সেবক, আমি আবার আপনার সেবক হিসাবে আমি একবার তোমার কাছে ক্ষমা চাই, আমার সাথে কথা বল মাদার ইন্ডিয়া মাদার ইন্ডিয়া মাদার ইন্ডিয়া অতিরিক্ত ধন্যবাদ বাংলা ভয়েস বাংলা রবিক জি 24 ঘন্টা

LIVE!!! #ajkerbanglakhabar : আজকের বাংলা খবর দেখতে চাই | চোখে চোখ রেখে গ্রাম বাংলার নতুন বাংলা খবর
★★★★★★★

ajkerbanglakhabarlive

#ajkerbanglakhabarlive

#ajkerbanglakhabar

}}} Related Bangla News Tags/Keywords {{{

★★★★★★★

LIVE!!! #ajkerbanglakhabar : আজকের বাংলা খবর দেখতে চাই | চোখে চোখ রেখে গ্রাম বাংলার নতুন বাংলা খবর

পশ্চিমবঙ্গের আজকের খবর,আজকের গুরুত্বপূর্ণ খবর,আজকের বাংলা খবর কলকাতা,২৪ ঘন্টা আজকের খবর,24 ঘন্টা আজকের খবর Live,বাংলা খবর ২৪ঘন্টা,আজকের খবর ভিডিও 24 ঘন্টা,পশ্চিমবঙ্গের আজকের খবর ভিডিও,Bengali News Today, 24 Ghanta Bangla News,Bengali News: (বাংলা সংবাদ) Latest News in Bangla,Bangla News, News in Bengali, বাংলা সংবাদ,West Bengal News (পশ্চিমবঙ্গের খবর) in Bengali,Bengali News, Bangla News, Breaking News,আজকের বড় খবর, বাংলা খবর | Today's News Headlines in Bangla 

}}} CREDIT VIDEO TO NEWS CHANNEL {{{

★★★★★★★